1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন রজনীকান্ত

  • আপডেট টাইম : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১৮০ বার পঠিত

বিনোদন ডেস্ক : সফল অস্ত্রোপচার শেষে হাসপাতাল শেষে বাড়ি ফিরলেন ভারতের তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। রবিবার (৩১ অক্টোবর) রাতে হাসপাতাল থেকে বাড়ি ফিরেন তিনি।

এক টুইটে এ তথ্য জানিয়েছেন বরেণ্য এ শিল্পী।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, গত ২৮ অক্টোবর চেন্নাইয়ের কাবেরি হাসপাতালে ভর্তি করা হয় রজানীকান্তকে। সেখানে ক্যারোটিড আর্টারি রিভাস্কুলারাইজেশনের সফল অস্ত্রোপচার হয়। রবিবার রাতে হাসপাতাল থেকে বাড়ি ফিরেন তিনি।

অন্য একটি ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সুপারস্টার রজনীকান্তের মস্তিষ্কে ঠিকমতো রক্ত সঞ্চালন হচ্ছিল না। অস্ত্রোপচার করে রক্ত প্রবাহ স্বাভাবিক করেন চিকিৎসকরা। রবিবার বৃষ্টি মাথায় নিয়ে বাড়ি ফেরেন তিনি। নিজে হেঁটেই বাড়িতে ঢোকেন। তার আগে গেটের বাইরে দাঁড়িয়ে থাকা অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন এবং ধন্যবাদ জানান। আর আরতি করে স্বামীকে ঘরে নেন লতা রজনীকান্ত।

সম্প্রতি ভারতীয় চলচ্চিত্রের অন্যতম সম্মানজনক পুরস্কার ‘দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড’ পেয়েছেন রজনীকান্ত। অনুষ্ঠানে তার বক্তব্যে বাসচালক বন্ধু রাজ বাহাদুরকে ধন্যবাদ জানান তিনি। এতে তার প্রতি ভক্তদের শ্রদ্ধা আরও বেড়ে গেছে বলে ধারণা করছেন সিনেমা বিশ্লেষকরা।

এদিকে মুক্তির অপেক্ষায় রজনীকান্ত অভিনীত ‘আনাত্তে’। সিনেমাটি পরিচালনা করছেন শিবা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..